ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

বেশ ভালো মুডে থাকার কারণ বললেন শাকিব  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৮, ২৭ জুন ২০১৮ | আপডেট: ১৭:০০, ২৭ জুন ২০১৮

ঢালিউড কিং শাকিব খান বেশ ফুরফুরে মেজাজে আছেন। সময়টা তার বেশ ভালো যাচ্ছে। সেকথা নিজে অকপটে জানালেন। তিনি বলেন, আজকে আমার মনটা বেশ ভালো, সারাদিন হ্যাপি মুডে ছিলাম। বলা যায় বেশ আনন্দময় একটা সময় কাটছে। ফুরফুরে মেজাজেই আছি।  

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর হোটেল `ওয়েস্টিন`-এ একটি নতুন ছবির মহরতে এসে এমনই প্রাণোচ্ছল কথাবার্তায় মেতে উঠলেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান। ছবির নাম `একটি প্রেম দরকার, মাননীয় সরকার`। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

কেন তার মনটা এত ভালো। সঙ্গে সঙ্গে সেটা জানালেন। বললেন, সকালে ঘুম ভেঙেছে আমার ভাইজান এলোরে ছবির পরিচালকের ফোনে। তিনি জানালেন বেশ ভালো ব্যবসা করছে ছবিটি। শুধু তাই না, যে কারণে আমি এতো আনন্দিত সেটা হলো ছবিটি আরেকটি রাজ্যে মুক্তি পেয়েছে।

পশ্চিমবঙ্গের পর আসামে মুক্তি পেয়েছে জানিয়ে শাকিব বলেন, জয়দীপ মুখার্জি জানালেন, ছবিটি আসামে মুক্তি পেয়েছে। সেখানেও বেশ ভালো ব্যবসা করার কথা রয়েছে। ইতোমধ্যে আসামের ভালো ভালো সিনেমা হলে ছবিটি চলে গেছে।

শাকিব বলেন, জয়দীপ দা বারবার ফোনে বলেছে কবে আসবা কলকাতায়, কবে কবে? কবে নতুন ছবির কাজ শুরু করবো। তো এসব মিলিয়ে মুডটা ঘুম ভাঙার পর থেকেই ভালো। তারপর এখানে আসবো, নতুন ছবির কাজ শুরু হবে- এসবও মুড ভালো থাকার একটা বিষয়।

`একটি প্রেম দরকার, মাননীয় সরকার` ছবিটি পরিচালনা করছেন শাহীন সুমন। শিঘ্রই ছবিটির কাজ শুরু হবে।

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি